বিনোদন প্রতিবেদক

  ১১ এপ্রিল, ২০১৮

‘রাজকুমার’ হয়ে আসছেন প্রীতম হাসান

ঝড়টা শুরু হয়েছিল ‘লোকাল বাস’ দিয়ে। ধারাবাহিকভাবে ‘আসো মামা হে’, ‘জাদুকর’ হয়ে নিজের উপস্থিতি জানান দিয়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী প্রীতম হাসান। এবার প্রীতম ভক্তদের জন্য বৈশাখী উপহার মিউজিক্যাল মুভি ‘রাজকুমার’ নিয়ে আসছেন তিনি।

রায়হান ইসলাম শুভ্র, রাকিব হাসান রাহুল এবং প্রীতম হাসানের লেখা ‘রাজকুমার’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম নিজেই।

দেশীয় ঘরানার বাইরের একটি গল্পে, একজন আন্ডারগ্রাউন্ড ফাইটারের প্রতিদিনের যাপিতজীবন, আবেগ, প্রেম-ভালোবাসা, প্রণয় এবং পরিণতি নিয়ে গানটির মিউজিক্যাল মুভি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা তানিম রহমান অংশু। ভিডিওতে প্রীতম হাসানের নায়িকা হিসেবে আছেন সুনেহরা বিনতে কামাল। সথেঙ্গ রয়েছেন একঝাঁক অভিনেতা-অভিনেত্রী। গানটি প্রসঙ্গে প্রীতম হাসান বলেন, এর আগের ভিডিওগুলোয় দর্শক-শ্রোতারা আমকে যে গেটাপে দেখেছেন, এবারের ভিডিওতে সম্পূর্ণ নতুনভাবে, নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি, যা দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। আর গানের ব্যাপারে বলব, শ্রোতাদের ভালো লাগার কথা চিন্তা করেই গানের অডিও এবং গায়কীতে আমার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি।

গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। কো-স্পন্সর হিসেবে আছে ‘তান্ত্রা’। আগামীকাল বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘রাজকুমার’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist