বিনোদন প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০১৮

‘স্বর্ণমানব’ মোশাররফ করিম!

দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিলেও সুবিধা করতে না পেরে দেশে ফেরত আসেন মোশাররফ করিম। ধারদেনায় নিঃস্ব হয়ে পড়েন তিনি। ক্রমাগত সংকট আর মেহজাবিনের সঙ্গে বিয়ের কথাবার্তায় আর্থিক চাপ অনুভব করেন তিনি। একসময় চোরাচালানকারী চক্রের সদস্য আ খ ম হাসানের খপ্পরে পড়ে যান। এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। প্রতি চালানে নগদ টাকা। লোভ বাড়তে থাকে মোশাররফের। চলে বিশেষ প্রশিক্ষণ। এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে পড়েন তিনি। ধরাও পড়েন। তবে শরীরে বিশেষভাবে বহন করায় তা উদ্ধারে চলে নাটকীয়তা।

এমন গল্প নিয়েই তৈরি হয়েছে টেলিছবি ‘স্বর্ণমানব’। শাহজালাল বিমানবন্দরে সত্যিকার সোনা চোরাচালানের ঘটনা অবলম্বনে এই টেলিছবিটি নির্মাণ করেন আবু হায়াত মাহমুদ। মইনুল খানের গল্প ও সার্বিক তত্ত্বাবধানে নাটকটির চিত্রনাট্য রচনা করেন মাসুম শাহরিয়ার। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও মেহজাবিন ছাড়াও অপর্ণা ঘোষ, সুজাত শিমুল, রওনক হাসানসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে আবু হায়াত মাহমুদ বলেন, শাহজালাল বিমানবন্দরের অন্তরালে শুল্ক গোয়েন্দা সংস্থার গোয়েন্দা কাজের প্রতিচ্ছবি দেখা যাবে এই টেলিছবিতে। টেলিছবিটির শুটিংও হয়েছে শাহজালাল বিমানবন্দরেই। আশা করছি, সমকালীন ঘটনা নিয়ে নির্মিত নাটকটি দর্শককে ছুঁয়ে যাবে।

গোয়েন্দা কাহিনিনির্ভর টেলিছবিটি আজ শুক্রবার রাত ৮টায় চ্যানেল আইতে প্রচার হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist