বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০১৮

আসিফের ‘ফুঁ’

ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। নিয়মিত চলছে তার গানের কাজ। নতুন বছরে শুরুতেই দর্শকদের উপহার দিয়েছেন ‘প্রথম দেখা’ শিরোনামের একটি গান, যা সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। এবার আসিফিয়ানদের জন্য আরো এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ। গানের শিরোনাম ‘ফুঁ’। প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’।

‘শুধু দুঃখকে কষ্ট দেবো/কষ্ট পুড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ।’ চমৎকার এই কথামালা সাজিয়েছেন মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। গানটির সুর করেছেন মারজুক রাসেলের কল্পনা। আর সংগীতায়জন করেছেন জে কে মজলিশ।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন আসিফ। গানের কথার সঙ্গে মিল রেখে দারুণ একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে সিনি স্নিগ্ধাকে।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, অনেক দিন পর মারজুক রাসেলের সঙ্গে কাজ করলাম। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে, যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।

‘ধ্রুব মিউজিক স্টেশন’ সূত্রে জানা যায়, আগামীকাল বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘ফুঁ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে, ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist