বিনোদন ডেস্ক

  ২০ জানুয়ারি, ২০১৮

‘সামাজিক যোগাযোগমাধ্যম অবক্ষয়ের প্রতীক’

সামাজিক যোগাযোগমাধ্যমের ‘ভিকটিম’ বলে দাবি করছেন মার্কিন পপতারকা কেটি পেরি। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

তিনি ইনস্টাগ্রাম আর টুইটারকে উল্লেখ করেছেন সমাজের অবক্ষয়ের প্রতীক হিসেবে। শুধু তাই নয়, নিজের ভক্তদেরও এগুলোর নেশা থেকে বেরিয়ে নিজেদের মতো করে জীবনকে উপভোগের পরামর্শও দিয়েছেন।

ইনস্টাগ্রামে কেটি পেরির অনুসারী ৬৮ মিলিয়ন মানুষ, টুইটারে ১০৮ মিলিয়ন। কিন্তু এতে মোটেই খুশি নন পেরি। নিজ জীবনের ঠিক কতটুকু এ মাধ্যমগুলো দিয়ে ভক্তদের জানানো উচিত, তা নিয়ে প্রচন্ড দ্বিধায় ভোগেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে ছবি দেওয়ার জন্যই যেন এখন মানুষ বেড়াতে যায়, কেনাকাটা করে, বিভিন্ন ভঙ্গিতে ছবি তোলে। নিজের জীবনের ভালো মুহূর্তগুলো উপভোগের চেয়ে কখন সবাইকে জানাবে তা নিয়েই উদগ্রীব বেশি থাকে। আর এগুলোকেই সমাজের অবক্ষয় হিসেবে দেখছেন পেরি। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার নিয়ে একধরনের চাপ অনুভব করেন পেরি।

৩৩ বছর বয়সী পেরি এখন চেষ্টা করছেন নিজের স্বাভাবিক জীবন আর সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষকে নিজের খবর জানানোর মধ্যে ভারসাম্য আনতে।

কেটি পেরি অবশ্য প্রথম তারকা নন, যিনি এসব নিয়ে কথা বলেছেন। এর আগে সেলেনা গোমেজ, এড শিরানসহ আরো অনেক তারকা নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে ভক্ত ও জনগণের পক্ষ থেকে সৃষ্ট চাপের কথা বলেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist