লালমনিরহাট প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

‘লালমনিরহাটকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তুলব’

লালমনিরহাট-৩ (সদর) আসনের মহাজোট প্রার্থী জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ‘নির্বাচনে মহাজোটের বিজয় হলে লালমনিরহাটকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তুলে যুবসমাজের কর্মক্ষেত্র সৃষ্টি করা হবে। জেলার পরিত্যক্ত বিমানবন্দর, মোগলহাট স্থলবন্দর, বুড়িমারী-লালমনিরহাট-ঢাকা লাইনে কয়েকটি আন্তঃনগর ট্রেন চালু করে ব্যবসায় বাণিজ্যের কেন্দ্রস্থলে পরিণত করা হবে।

গতকাল বুধবার দুপুরে লালমনিরহাট হাসপাতাল রোড এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। জিএম কাদের আরো বলেন, মহাজোটের বিজয় নিশ্চিত করতে জোট নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী কিছু আসনে জাপা’র প্রার্থীকে উন্মুক্ত রাখা হয়েছে। যা মহাজোটের বিজয়কে নিশ্চিত করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারা দেশের মতো লালমনিরহাটেও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলেও জানান তিনি।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা’র কো চেয়ারম্যান বলেন, ‘বিপক্ষ প্রার্থী আমাকে (কাদের) চাঁদাবাজ, দখলবাজ ও দুর্নীতিবাজ বলতে না পেয়ে বহিরাগত বলে প্রচারণার চেষ্টা করছেন, যা সঠিক নয়। আগামী দিনে মহাজোট সরকার ক্ষমতায় এলে সংসদের কাজ শেষে লালমনিরহাটের বাসায় থাকবো। তখন বহিরাগত বলার কোনো সুযোগ নেই, আগামীতেও তারা আর বলতে পারবে না আমি বহিরাগত।’

এ সময় উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী, জেলা আ.লীগের সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি মোড়ল হুমায়ূন কবির প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close