বাঘা (রাজশাহী) প্রতিনিধি

  ১২ ডিসেম্বর, ২০১৮

রাজশাহী-৬

বাঘায় আ.লীগের মিছিল পথসভায় শাহরিয়ার

প্রতিক বরাদ্দের পর গত সোমবার বিকেল থেকে নির্বাচনী প্রচার-প্রচারনা শুরু করেছে আ.লীগ প্রার্থী শাহরিয়ার আলম। তিনি রাজশাহী-৬ আসন থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারনার প্রথম দিন তার পক্ষে বাঘা উপজেলার ৫৫ টি নির্বাচন কেন্দ্র এলাকায় মাইকিং-সহ প্রচার মিছিল করেছেন দলীয় নেতাকর্মীরা। এর মধ্যে উপজেলা সদরে অনুষ্ঠিত মিছিলে উপস্থিত হয়ে পথসভায় বক্তব্য রাখেন শাহরিয়ার আলম ।

আ.লীগ মনোনীত প্রার্থী শাহরিয়ার আলম বর্তমান সরকারের নানামুখি উন্নয়নের কথা ব্যাক্ত করে তাঁর নির্বাচনী প্রতিক নৌকা মার্কায় ভোট চান। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে না এসে সারাদেশে অগ্নিসন্ত্রাসের যে ধ্বংসলীলা চালিয়েছিলো মানুষ এখনও তা ভুলেনি। বিএনপি-জামায়াত বার বার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে উন্নয়নে বাধাগ্রস্থ করার চেষ্টা করেছে। এখন মানুষ রাজনৈতিক কর্মসূচির নামে আর ধ্বংসযোগ্য চায়না। তারা চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়ন করতে হলে আ.লীগ সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। এ কারনে প্রথম দিন থেকে প্রচারনায় নেমেছি। আমার বিশ্বাস গত ১০ বছরের উন্নয়ন দিয়ে আমরা আবারও নৌকাকে বিজয়ী করবো।

এর আগে সকাল থেকে সমস্ত ওয়াডে-ওয়াডে সেটে দেয়া হয়েছে দলীয় প্রধান এবং পার্থীর ছবি সম্বলিত সাদা-কালো পোস্টার। সেই পোস্টারে লিখা রয়েছে, উন্নয়ন বুঝে নিন-নৌকা মার্কায় ভোট দিন। ফলে প্রথম দিন থেকেই সরব হয়ে উঠেছে পর-পর দুইবার নির্বাচিত নৌকার মাঝি আলহাজ শাহরিয়ার আলমের নাম। অনেকেই পোস্টার পড়ে তাঁর গ্রহণ যোগ্যতা-সহ সারা বিশ্বের কাছে শাহরিয়ারের পরিচিতি এবং এলাকায় শতভাগ বিদ্যুতায়নসহ নানা উন্নয়ন চিত্রের কথা তুলে ধরছেন একে অপরের কাছে।

সরেজমিন উপজেলার চন্ডিপুর ও আমোদপুর বাজারে গিয়ে লক্ষ করা গেছে শাহরিয়ারের পক্ষে চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন তার কর্মীরা-সমর্থকরা। তারা বলছেন, এবার এই আসনে যারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে শাহরিয়ার যোগ্য ব্যাক্তি। তিনি বিগত দশ বছরে যে পরিমান উন্নয়ন করেছেন তা অতিতের কোন সরকার করেননি।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহসভাপতি আজিজুল আলম, সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্নসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, বাঘা পৌর সভার প্যানেল মেয়ার শাহিনুর রহমান পিন্টু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close