reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০২২

আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টারের ওরিয়েন্টেশন

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফল-২০২১ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে গত সোমবার, ২৩ মে ২০২২ বিশ্ববিদ্যালয়ের এমএইচ খান অডিটোরিয়ামে। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমএইচ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এএইচএম মহিউদ্দিন, চিফ ইঞ্জিনিয়ার, ডিপিডিসি লিমিটেড, আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, করোনার জন্য শিক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে এখন তা কঠোরতর পরিশ্রমের মাধ্যমে পুষিয়ে নিতে হবে। এ সময় আরো বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. এসএমএ আল মামুন, আর্কিটেকচার ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. জেসমিন আরা বেগম, বিজনেস অ্যান্ড স্যোশাল সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. সালেহ মো. মাশেদুল ইসলাম, রেজিস্ট্রার ড. মো. মোশারফ হোসাইন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম মল্লিক, লাইব্রেরিয়ান ড. মো. জিল্লুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক দেওয়ান আমেনা সুলতানা, মেডিকেল অফিসার ড. মো. খালেদ হাসান। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা করেন তাসিফা কামাল কেয়া, জান্নাতুল হাবিবা মৃদুলা, ফয়সাল আল আজিজ, মো. মাসুদুর রহমান, ফরাজি সারা, রাহাত মাসুম আদিব, নাফিজা আহমেদ ও রুবাইয়তা উদ্দিন বাপ্পী।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সব বিভাগীয় প্রধান, অফিস প্রধান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close