ক্যাম্পাস ডেস্ক

  ০১ ডিসেম্বর, ২০২১

শিক্ষা-গবেষণায় একসঙ্গে কাজ করবে শেকৃবি ও মালয়েশিয়ার ইউনিমাস

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সঙ্গে ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াকের (ইউনিমাস) মধ্যে শিক্ষা ও গবেষণা বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে ২৪ নভেম্বর অনলাইনে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন উপাচার্য প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া ও ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াকের পক্ষে স্বাক্ষর করেন ওই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর দাতুক ড. মোহাম্মদ খাদিম সাউদি। অনুষ্ঠানে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে আরো উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. নজরুল ইসলাম, ফিশারিজ, একোয়াকালচার অ্যান্ড মেরিন সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এ এম সাহাবউদ্দিন, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম এবং অন্যান্য অনুষদের ডিন।

এ ছাড়াও ইউনিমাসের পক্ষে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ভাইস চ্যান্সেলর প্রফেসর ওয়ান হাসিম ওয়ান ইব্রাহিম এবং রিসোর্স সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অ্যাসোসিয়েট প্রফেসর ড. শামসুর মোহাম্মদ এবং অন্য শিক্ষকরা। উল্লেখ্য সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে শিক্ষা, গবেষণা, শিক্ষাবৃত্তি, শিক্ষার্থী বিনিময়, যৌথ সেমিনার, সিম্পোজিয়ামসহ অন্য বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করার দ্বার উন্মোচন হলো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close