আন্তর্জাতিক ডেস্ক

  ১৯ নভেম্বর, ২০১৭

ট্রাম্প ও মেলানিয়ার বিয়ের কেক নিলামে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের বিয়ের কেক এবার নিলামে উঠল। দাম শুরু হচ্ছে মাত্র ২৫০ মার্কিন ডলার থেকে। ২০০৫ সালে ডোনাল্ড-মেলানিয়া যখন বিয়ে করেন, তখন তারা যে কেকটি কাটেন তা ছিল সাততলা। দাম লেগেছিল ৫০ হাজার মার্কিন ডলার। এখন যে কেকটি নিলামে উঠেছে, তা ট্রাম্প দম্পতির বিয়ের অভ্যাগতদের উপহার দেওয়া হয় স্মারক হিসেবে।

লস অ্যাঞ্জেলেসের নিলাম ঘর জুলিয়েনস অকশনস নিলামে তুলছে এই কেক। তারা জানাচ্ছে, ট্রাম্প দম্পতির বিয়েতে যে কেকটি কাটা হয় তা ছিল সম্পূর্ণ আলাদা। ৫ ফুট লম্বা, ২০০ পাউন্ডের ওই কেক তৈরি হয় গ্র্যান্ড মার্নিয়ার বাটার ক্রিম দিয়ে, সাজানোর জন্য ব্যবহার করা হয় তিন হাজার আইসিং রোজ। কিন্তু অভ্যাগতরা কেক খেতে পারেননি কারণ অসংখ্য তার দিয়ে পেঁচিয়ে কেকটিকে সোজা করে রাখা হয়েছিল।

তাই তাদের বাড়ি ফেরার উপহার স্বরূপ প্রত্যেককে সাদা কাগজের বাক্সে দেওয়া হয় চকোলেট ট্রাফল কেক, যাতে মনোগ্রাম করা ছিল নব দম্পতির নামের আদ্যাক্ষর এমডিটি। গত মাসে ট্রাম্পের আঁকা এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের একটি ছবি নিলামে ১৬ হাজার মার্কিন ডলারে বিক্রি হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist