আন্তর্জাতিক ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০১৮

ঘুমন্ত যাত্রী নিয়ে ডোবায় পড়ল বাস : নিহত ৯

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। গত শনিবার স্থানীয় সময় ভোর ৫টার দিকে মুর্শিদাবাদের বেলডাঙ্গার বেগুনবাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত এবং আহতরা সবাই মুর্শিদাবাদের আমতলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে মুর্শিদাবাদের নওদা-আমতলা থেকে বহরমপুরের দিকে ছেড়ে যায় বাসটি। বেগুনবাড়ির কাছে যখন বাসটি পৌঁছে সে সময় যাত্রীদের বেশির ভাগই ঘুমাচ্ছিলেন। উল্টো দিক থেকে আসা একটি লরিকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের ডোবায় উল্টে যায়। ডোবাটি বেশ গভীর হওয়ায় এবং পানিভর্তি থাকায় সেখানে বাসের অর্ধেক ডুবে যায়। ফলে ঘটনাস্থলেই পানিতে ডুবে নিহত হন আটজন। এ ছাড়া মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান আরো একজন। পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, আহতদের বেলডাঙ্গা ও মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। স্থানীয়দের অভিযোগ, এই অঞ্চলের রাস্তা খারাপ হওয়া এবং ঘন কুয়াশা থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। বাসটিতে মোট ৩০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় যাত্রীদের জানালা ভেওে বাইরে বের করা হয়।

এদিকে এ দুর্ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা প্রায় দেড় থেকে দুই ঘণ্টা স্থানীয় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে রাখেন। অবিলম্বে রাস্তা মেরামতের দাবি জানান তারা। পরে প্রশাসনের আশ্বাসের পর অবরোধ তুলে নেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist