নরসিংদী প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

গলায় কৈ আটকে মৃত্যু

নরসিংদীতে গলায় কৈ মাছ আটকে মিয়াচাঁন (৪৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ৮টার দিকে কালবৈশাখীর পর সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিয়াচাঁন বালুসাইর গ্রামের তারব আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, কালবৈশাখী ঝড়ের সময় বাড়ির পাশের নালায় মাছ ধরতে যান মিয়াচাঁন। এ সময় একটি কৈ মাছ ধরার পর সঙ্গে মাছ রাখার পাত্র না থাকায় মুখে কামড়ে আটকে রাখেন। আরো মাছ ধরার চেষ্টা করেন। এ সময় অসাবধানতাবশত কৈ মাছটি মুখের ভেতর ঢুকে গলায় আটকে যায়। স্থানীয়রা তাকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ বলেন, গলায় মাছ আটকে একজনের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। ঝড়ের কারণে সরেজমিন খোঁজ নিতে পারিনি, তবে লোক পাঠিয়েছি প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

জীবন্ত কৈ মাছ গলায় ঢুকে মৃত্যুর ঘটনা এটিই প্রথম নয়। এর আগে ২০১৯ সালে লক্ষ্মীপুরের চরমোহনায় এমন ঘটনা ঘটেছে। ওই এলাকার বাচ্চু মিয়া মাছ ধরতে পুকুরে নেমে দুটি কৈ মাছ ধরে ফেলেন। একটি মুখে ও একটি হাতে নিতে তিনি তৃতীয়টি ধরতে ফের পুকুরে ডুব দেন। এ সময় মুখের কৈ মাছটি গলায় ঢুকে যায়। পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close