প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ এপ্রিল, ২০২৪

সংগীতশিল্পী পাগল হাসানসহ সড়কে নিহত ৪

‘তুমি আইও আমার বাড়িতে, বইতে দিমু পিড়িতে- গান শুনাইমু মনেরই মতন, আমার বাড়ি রইল নিমন্ত্রণ’- এমন অসংখ্য জনপ্রিয় গানের গীতিকার ও সুরকার শিল্পী পাগল হাসানসহ সুনামগঞ্জে বাসচাপায় দুজন মারা গেছেন। এছাড়া কিশোরগঞ্জ ও গোপালগঞ্জে আরো তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ছাতকে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী পাগল হাসানসহ দুজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার সুরমা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ছাতকের শিমুলতলা গ্রামের বাসিন্দা সংগীতশিল্পী পাগল হাসান (মো. মতিউর রহমান ওরফে হাসান) (৩৩) ও ছাত্তার মিয়া (৩০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে নিজ উপজেলা ছাতকে ফিরছিলেন সংগীতশিল্পী পাগল হাসানসহ পাঁচযাত্রী। পথে ছাতকের সুরমা সেতু এলাকায় গোবিন্দগঞ্জ থেকে দোয়ারা বাজারের উদ্দেশে ছেড়ে আসা দ্রুতগতির একটি বাসের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা পাঁচ যাত্রীর মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান।

উল্লেখ্য, সংগীতশিল্পী পাগল হাসান ‘আসমানে যাইও নারে বন্ধু ধরতে পারব না তোমায়’, ‘জীবন খাতা’সহ প্রায় পাঁচ শতাধিক গান লিখেছিলেন। তার এই গানগুলো দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পায়।

কিশোরগঞ্জ : কিশোরঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কামালিয়াচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন আশরাফুল ইসলাম মামুন (২৫) ও তার আপন ভাগ্নে লাদেন (২২)। তাদের বাড়ি বাজিতপুর উপজেলার কৈলাগ গ্রামে। তারা জেলা সদরে পাসপোর্ট অফিসে কাজ শেষে বাড়ি ফিরছিলেন বলে পুলিশ জানিয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে থ্রি হুইলার ও মাটি বোঝাই ট্রলির মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম খলিফা (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত ও অপর চার যাত্রী আহত হয়েছেন। নিহত ব্যক্তি টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী এলাকার তহম আলী খলিফার ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close