প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০২ এপ্রিল, ২০২৪

বাবা-ছেলেসহ সড়কে নিহত ৫

ফরিদপুর, ঢাকা, সিরাজগঞ্জ ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন। গত রবিবার রাতে ও গতকাল সোমবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দিতে অজ্ঞাতপরিজয় এক গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- শংকর মালো (৪২) এবং মোটরসাইকেল আরোহী তার ছেলে অন্তর মালো (২০)। রবিবার রাত ১১টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অন্তর মালোর মৃত্যু হয়। এর আগে রাত সাড়ে ৮টার দিকে মাঝকান্দির মাজেদা জুটমিলের সামনে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তার বাবা শংকরের। নিহত শংকর মালো ও অন্তর মালোর বাড়ি সদর উপজেলার ভাটি কানাইপুর গ্রামে। শংকর ওই গ্রামের মলিন মালোর ছেলে।

ঢাকা : রাজধানীর ধানমন্ডিতে প্রাইভেটকারের ধাক্কায় আনিসুর রহমান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি একটি কারখানার কেয়ারটেকার হিসেবে চাকরি করতেন বলে জানা গেছে। সোমবার এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ। এর আগে রবিবার রাত দেড়টায় ল্যাবএইড হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় ফরিদুল ইসলাম (৪৮) নামে একজন নিহত হয়েছেন। সোমবার দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা থানার হাটিকমুরুল পুরোনো মৎস্য আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদুল ইসলাম সলঙ্গা থানার সুজাপুর গ্রামের মৃত নুরাল সরকারের ছেলে।

ঝিনাইদহ : হরিণাকুণ্ডুতে ইটবোঝাই ট্রাকচাপায় এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার কলাফোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজশিক্ষক মো. রেজাউল উপজেলার যাদবপুর গ্রামের বাসিন্দা এবং মল্লিক শহীদুল ইসলাম কারিগরি কলেজের শিক্ষক। হরিণাকুণ্ডু থানার ওসি জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close