প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

বাবা-ছেলেসহ সড়কে ঝরল ৭ প্রাণ

কিশোরগঞ্জ, ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ ও রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ সাতজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের কুলিয়ারচরে টমটমণ্ডঅটোরিকশার সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। নিহতরা হলো নোয়াঁগাও গ্রামের আক্তার হোসেন (৩২) ও তার শিশুপুত্র আফছার (৬)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সামনে যাত্রীবাহী একটি অটোরিকশার সঙ্গে টমটমের সংঘর্ষে যাত্রী আকতার হোসন ও তার শিশুপুত্র আফছার গুরুতর আহত হয়। তাদের বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে নিকলীতে গত বৃহপতিবার বিকালে পিকআপের চাপায় আবদুল্লাহ মিয়া (৯) নামে এক শিশু নিহত হয়েছে। সে নিকলীর ষাইটধার গ্রামের আগলাপাড়ার রিকশাচালক মো. সোলাইমান মিয়ার ছেলে।

ঢাকা : রাজধানী ঢাকার হানিফ ফ্লাইওভারে প্রাইভেটকারের ধাক্কায় মো. শাহিন (২২) নামে এক তরুণ নিহত ও আরেকজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনের বন্ধু শাওন বলেন, শাহীন ও আজিম দুজনে বন্ধু। শাহিন পেশায় বাইক মিস্ত্রি ও আজিম মোটরসাইকেলের পার্টস বিক্রি করে। তারা দুজনেই বংশাল এলাকায় থাকে। সকালে মোটরসাইকেল নিয়ে তারা ঘুরতে বের হলে হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে প্রাইভেটকারের ধাক্কায় দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।

গাজীপুর : গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমায় ডিউটি করতে আসার পথে বাসের ধাক্কায় হাসান নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন উপপরিদর্শক (এসআই) আমির হামজা। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে টঙ্গী পূর্ব থানার মিলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদরে গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের (হায়েজ) সংঘর্ষে একজন মিতু মিয়া (৩০) নামে একজন নিহত ও আটজন আহত হয়েছেন। নিহত মিতু মিয়া ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের তরা এলাকার চানু মিয়ার ছেলে। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দণ্ডখুলনা মহাসড়কে জমিদার ব্রিজ সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আকবার মল্লিক (৪৮) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর দেড়টায় এ দুর্ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close