প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২৪

শিক্ষকসহ সড়কে চারজনের প্রাণহানি

জামালপুরের বকশীগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শ্রমিক, গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিক্ষক, গাজীপুরের টঙ্গীতে সড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় শ্রমিক এবং লালমনিরহাটের আদিতমারীতে ট্রলির ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মনির মিয়া (৩০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরেকজন শ্রমিক। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। গতকাল বুধবার সকাল ১০টায় বকশীগঞ্জ-রৌমারী মহাসড়কের ড্রামব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কালারচর গ্রামের তছের উদ্দিনের ছেলে। মনির মিয়া ও তার সঙ্গীরা ঢাকায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার এক নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার নাম সাফিনাজ রোকসানা (৪৫)। তিনি একটি হাইস্কুলের সহকারী শিক্ষক। বুধবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের পশ্চিম রামজীবন খংগুয়ার ব্রিজসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী (গাজীপুর) : টঙ্গীতে সড়ক পারাপারের সময় ট্রাকের ধাক্কায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ওই কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। নিহতের নাম আতিকুর রহমান (৪০)। তিনি শারীরিক প্রতিবন্ধী এবং টেলার সদর থানার বাহাদুরপুর গ্রামের আবদুর রহমানের ছেলে। দুর্ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আতিকুর টঙ্গীর গাজীপুরা এলাকার স্টার্ন টেক্স নামক একটি পোশাক কারখানায় কাজ করতেন। ঘটনার পর পুলিশ গাজীপুরের সাইনবোর্ড এলাকা থেকে ওই ট্রাকটিকে জব্দ করেছে। আতিকুর টঙ্গীর গাজীপুরা এলাকায় পরিবারের সঙ্গে বাস করতেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালমনিরহাট : সড়ক পারাপারের সময় লালমনিরহাটের আদিতমারীতে ট্রলির ধাক্কায় অজ্ঞাত (৭০) এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে উপজেলার সাপ্টিবাড়ী বাজারে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বৃদ্ধার পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয় জানান, মহাসড়ক পারাপারের সময় বালু পরিবহনের একটি ট্রলি ধাক্কা দিলে গুরুতর আহত হন ওই বৃদ্ধা। স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয়দের ধারণা, ওই নারী ভবঘুরে বা মানসিক প্রতিবন্ধী হতে পারেন। লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক ডা. মাহমুদুল হাসান বলেন, অধিক রক্তক্ষণে হাসপাতালে পৌঁছানোর আগেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে। আদিতমারী থানা ওসি মাহমুদ উন নবী বলেন, ওই বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close