নিজস্ব প্রতিবেদক

  ২৪ নভেম্বর, ২০২১

চট্টগ্রামে কর্মশালায় ওবায়দুল কাদের

তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ

তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে আরো সংগঠিত করার অংশ হিসেবে চট্টগ্রামে ব্যাপক কর্মপরিকল্পনা নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। গতকাল মঙ্গলবার জাতীয় সংসদ ভবনের এলডি হলে বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় টিমের উদ্যোগে ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ও আওয়ামী লীগের প্রস্তুতি’ শীর্ষক বিভাগীয় কর্মশালায় জেলা ও তৃণমূল নেতাদের অংশগ্রহণে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

উদ্বোধনী বক্তৃতায় আওয়ামী লীগে সুবিধাবাদীদের কোনো স্থান নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। সৎ, দক্ষ ও ত্যাগীকর্মীদের মূল্যায়ন করতে হবে।

প্রধান অতিথির বক্তৃতায় শেখ ফজলুল করিম সেলিম বলেন, ‘মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেন এমন পরিচ্ছন্ন নেতাদের সংগঠনের দায়িত্ব দিতে হবে। সংগঠনকে সুগঠিত করতে জাতির পিতা বঙ্গবন্ধু যেভাবে কাজ করতেন, নেতাকর্মীদের সেই আদর্শ ধারণ করে কাজ করতে হবে।’ দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল

আলম হানিফের সভাপতিত্বে কর্মশালায় শেখ ফজলুল করিম সেলিম প্রধান অতিথি, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বিশেষ অতিথি হিসেবে এবং দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং চট্টগ্রাম জেলা নেতারা আলোচনায় অংশ নেন।

চট্টগ্রাম আওয়ামী লীগের নেতারাসহ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলামসহ কেন্দ্রীয় নেতারা কর্মশালায় উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close