প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ সেপ্টেম্বর, ২০২১

সড়কে ৪ জন নিহত

খুলনায় স্পিডব্রেকারে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের চালক ও আরোহী, ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের চালক, নেত্রকোনার দুর্গাপুরে অটোরিকশা উল্টে নারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

খুলনা : খুলনায় স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগামী মোটরসাইকেলের আরোহী ও চালক নিহত হয়েছেন। তারা হলেন সৌরভ হাজরা (২৮) ও শুভ কর্মকার (৩৩)। গত বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে নগরীর সোনাডাঙ্গা এলাকার আলীর ক্লাব মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাসা নগরীর সিমেট্রি রোডের মুড়িপট্টি এলাকায়। সৌরভ মুড়িপট্টির গৌতম হাজরার ছেলে ও শুভ চট্টগ্রামের নান্টু কর্মকারের ছেলে। শুভ নগরীর একটি জুয়েলার্সের কর্মচারী ছিলেন। দুজনই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে গতকাল ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চামটা নামকস্থানে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের চালক নিহত ও আরোহী আহত হয়েছেন। মোটরসাইকেলের চালক শফিকুর রহমান শফিকের (২৫) বাড়ি নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পশ্চিম ভবানীপুর গ্রামে। তিনি ভবানীপুর গ্রামের মতিউর রহমানের ছেলে। অন্যদিকে, আরোহী আতিক সোবহান (২২) নান্দাইল হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুরে অটোরিকশা উল্টে সালেমা খাতুন (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল সকালে দুর্গাপুর-কলমাকান্দা সড়কের চণ্ডিগড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সালমা খাতুন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত কুদ্দুস আলীর স্ত্রী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. শ্রীকান্ত কর্মকার এই মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেন।

জানা যায়, নাতনির মৃত্যুর খবর পেয়ে সালেমা খাতুন অটোরিকশাযোগে পাশের কলমাকান্দার রামপুর গ্রামে যাচ্ছিলেন। পথে দাঁড়ানো একটি বাস ওভারটেক করার সময় অটোরিকশাটি গর্তে পড়ে উল্টে যায়। ঘটনাস্থলে সালেমা খাতুন নিহত এবং কয়েকজন যাত্রী আহত হন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close