প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ জানুয়ারি, ২০২১

বাসচাপায় প্রাণ গেল তরুণ দম্পতির

বিভিন্ন স্থানে পুলিশসহ নিহত ৭, আহত ৭

ঢাকার শাহজালাল বিমানবন্দর এলাকায় বাসচাপায় মৃত্যু হয়েছে মোটরসাইকেল আরোহী তরুণ দম্পতির। গতকাল সোমবার সকাল ৭টার দিকে বিমানবন্দরের কাছে পদ্মা অয়েল গেটের পাশে ওই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে যায়।

নিহত স্বামী-স্ত্রী হলেন আকাশ ইকবাল (৩৩) ও মায়া হাজারিকা মিতু (২৫)। আকাশ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। আর তার স্ত্রী মিতু চাকরি করতেন একটি হোটেলে। তাদের চার বছর বয়সি একটি সন্তান আছে।

বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলী জানান, দক্ষিণখানের মোল্লারটেকের বাসা থেকে তারা দুজন মোটরসাইকেলে করে সকালে গুলশানে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন। পেছন থেকে এসে আজমেরী পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মানিকগঞ্জে বাস খাদে, আহত সাত : মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে সেলফি পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাত যাত্রী আহত হয়েছে। গতকাল সকালে এই দুর্ঘটনা ঘটে। বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাসুদেব সিনহা জানান, সকালে সেলফি পরিবহনের ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পুখুরিয়া এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। স্থানীয় জনগণ আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণহানির কোনো খবর পাওয়া যায়নি। সাতজন যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটেছে। এরই মধ্যে খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করা হয়েছে।

হাতীবান্ধায় ট্রাকের চাকায় পিষ্ট দুই পুলিশ সদস্য : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এসআইসহ দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল বিকাল ৩টায় লালমনিরহাট-বুড়িমারী মহাড়কের হাতীবান্ধা উপজেলার খানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন হাতীবান্ধা থানা পুলিশের ডিএসবি এসআই আবদুল মতিন (৪৫) ও পুলিশ কনস্টেবল মজিবুল হক (৫০)। পুলিশ সূত্রে জানা যায়, দায়িত্ব পালন শেষে উপজেলার বড়খাতা থেকে হাতীবান্ধায় ফেরার পথে বুড়িমারি হতে পাথরবোঝাই একটি ট্রাক মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্যকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে যায় বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম।

চট্টগ্রামে যুবক নিহত :

নগরীর টাইগার পাসে রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যানের ধাক্কায় মো. ইব্রাহিম (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম চকবাজার থানার ল্যাবরেটরি স্কুলের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন। নিহতের বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।

হবিগঞ্জে ব্র্যাক কর্মীসহ নিহত দুই :

হবিগঞ্জের লাখাই ও মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্র্যাককর্মীসহ দুজন নিহত হয়েছেন। গতকাল সকাল ও দুপুরে পৃথক সময়ে এ দুর্ঘটনা দুটি ঘটে। লাখাই থানার ওসি সাইদুল ইসলাম জানান, সকালে উপজেলার মনতৈল এলাকায় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এস এম কেরামত আলী (৪০) নামে এক ব্র্যাক কর্মী নিহত হন। নিহত কেরামত ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার বাসিন্দা এবং ব্র্যাক লাখাই বুল্লা বাজার শাখায় কর্মরত ছিলেন।

এদিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে হাইওয়ে-ইন হোটেলের সামনে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আলম মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আলম মিয়া উপজেলার আদাঐর গ্রামের মৃত অনু মিয়ার ছেলে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ এসআই মনির জানান, মাধবপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আলম মিয়া নিহত হন।

বকশীগঞ্জে ট্রাক্টরের চাপায় স্কুলছাত্র নিহত :

জামালপুরের বকশীগঞ্জে ট্রাক্টরের চাপায় সাদিকুল ইসলাম (৮) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে ধানুয়া কামালপুর ইউনিয়নের উত্তর কামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদিকুল ধানুয়া কামালপুর ইউনিয়নের উত্তর কামালপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় সেইফ অ্যাকাডেমির দ্বিতীয় শ্রেণির ছাত্র। বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, পার্শ্ববর্তী জমিতে চাচা জিকরুল ইসলাম টাক্টরে জমি চাষের সময় সাদিকুলও ট্রাক্টরে উঠে পড়ে। এর একপর্যায়ে চলন্ত ট্রাক্টরের নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধামরাইয়ে মেয়ের বাড়ি এসে মৃত্যু :

ঢাকার ধামরাইয়ে মেয়ের বাড়ি বেড়াতে এসে ঢাকা-আরিচা মহাসড়কে কচমচ এলাকায় লেগুনা ও দ্রুতি পরিবহন বাসের মুখমুখি সংঘর্ষে গত রবিবার সন্ধ্যায় কমলা বেগম (৬০) নামে এক নারী নিহত ও ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় বাসটিকে আটক করা হলেও চালককে আটক করতে পারিনি পুলিশ। নিহত কমলা বেগমের ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের দত্তনালাই গ্রামের মো. গোলাম মোস্তফার স্ত্রী। সাভার হাইওয়ে থানা ওসি মো. গোলাম মোস্তফা জানান, গত রবিবার বিকালে কাওয়ালীপাড়া থেকে ধামরাই আসার পথে আরিচাগামী দ্রুতি পরিবহনের বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে কমলা বেগমসহ ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কমলা বেগম মারা যান। বাকিরা বিভিন্ন হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close