প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ মার্চ, ২০১৮

র‌্যাব ও পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে নিহত ৩

বরগুনা ও ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব এবং পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বরগুনায় দুজন জলদস্যু এবং পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় একজন ডাকাত নিহত হয়েছে।

বরগুনা প্রতিনিধি জানান, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর সঙ্গে জলদস্যু হাসান বাহিনীর বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল গোলাবারুদ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে র‌্যাব। বরগুনার পাথরঘাটা উপজেলার বলেশ্বর নদের রুহিতার মাঝের চরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে র‌্যাব জানিয়েছে।

বরিশাল র‌্যাব-৮ এর উইং কমান্ডার হাসান ইমন আল রাজিব জানান, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে ভোর রাতে পাথরঘাটার বলেশ্বর নদের মাঝের (বিহঙ্গ) চর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুন্দরবনের জলদস্যু হাসান বাহিনী সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ফলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পৌনে ১ ঘণ্টা গোলাগুলির পর জলদস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দুই জলদস্যুর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ অনেক আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে কমান্ডার আল রাজিব জানান।

অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর প্রতিনিধি জানান, গতকাল সোমবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দক্ষিণ কাইতলা ইউনিয়নের মহেশপুর সড়কের হাওয়ারভাঙ্গা সেতুর কাছে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জাবেদ মিয়া (৪০) নামের একজন নিহত হয়েছে। জাবেদ ওই ইউনিয়নের দক্ষিণ-পূর্বপাড়া এলাকার ইদন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও মাদকসহ নানা অভিযোগের ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছেন নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন নবীনগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইহসানুল হাসান, অসীম চন্দ্র ধর, সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম এবং কনস্টেবল নাজমুল হোসন ও পারভেজ। তাদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল জানান, রোববার রাত ৮টার দিকে একটি মামলায় জাবেদকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্য মতে তাকে নিয়ে হাওয়ারভাঙ্গা সেতুর কাছে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist