reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুন, ২০১৭

পরিবার নিয়ে গাড়ি দুর্ঘটনায় ক্রিকেটার রাজ্জাক

গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরহাটে ঈদ করে পরিবার নিয়ে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

তিনি শঙ্কামুক্ত বলে তার এক স্বজন জানিয়েছেন।

মঙ্গলবার বিকালে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে এই দুর্ঘটনা ঘটে বলে কাশিয়ানি থানার ওসি একেএম আলী নূর জানান।

দুর্ঘটনার পর রাজ্জাক ও পরিবারের সদ্যসরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাত ১২টার দিকে গ্রামের বাড়িতে ফেরেন বলে সে সময় তার সঙ্গে থাকা বেয়াই আব্দুল্লাহ বনি জানিয়েছেন।

তিনি বলেন, রাজ্জাকের বাড়ি ফকিরহাটের সৈয়দপাড়া গ্রামে। ঈদ করতে স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি এসেছিলেন তিনি। দুপুরের পর স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান এবং এক বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওয়ানা হন।

“রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। বিকাল ৫টার দিকে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পানিতে পড়ে।” তখন পুলিশ সবাইকে উদ্ধার করে বলে ওসি জানান।

গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে জানিয়ে রাজ্জাকের বেয়াই বনি বলেন, ওই গাড়িতে থাকা সবাই কম-বেশি আহত হন। রাজ্জাকের কয়েক জায়গায় ছিলে গেছে।

বাংলাদেশের ক্রিকেট অনুরাগীদের কাছে পরিচিত মুখ বাঁ হাতি স্পিনার রাজ্জাক এক দশক ধরে জাতীয় দলের হয়ে খেলেছেন। ১৫৩টি ওয়ানডেতে ২০৭ উইকেট রয়েছে তার। এছাড়া ১২ টেস্টে ২৩ উইকেট এবং ৩৪টি টি-টোয়েন্টিতে ৪৪ উইকেট পান রাজ্জাক।

২০০৪ সালে অভিষেক হওয়া রাজ্জাক সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামেন ২০১৪ সালের অগাস্টে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরিবার,গাড়ি দুর্ঘটনা,রাজ্জাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist