reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

সকার লিগের প্রথম ম্যাচে দারুণ জয় পেল মিয়ামি

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) মৌসুমের নিয়মিত খেলার প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েছে ইন্টার মিয়ামি। এই ম্যাচে রিয়াল সল্ট লেককে ২-০ গোলে হারিয়ে মিয়ামি। দুটি গোলেই ছিল লিওনেল মেসির অবদান।

আজ বৃহস্পতিবার সকালে ফ্লোরিডায় খেলতে নেমে প্রথমার্ধে একটি গোল পায় মিয়ামি। মেসির অ্যাসিস্টে গোলটি করেন রবার্ট টেইলর। ম্যাচের ৩৯ মিনিটে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকার কাছ থেকে বল পেয়ে বক্সের ভেতর থেকে ডানপায়ের দুর্দান্ত শটে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরও একটি গোল পায় মিয়ামি। এবার লুইস সুয়ারেজের অ্যাসিস্টে গোল করেন দিয়াগো গোমেজ। ম্যাচের ৮৩ মিনিটে ডানপায়ের শটে গোলটি করেন তিনি।

এই ম্যাচের মাধ্যমে মিয়ামির মৌসুমের নিয়মিত অভিষেক হয় সুয়ারেজের। বার্সেলোনায় মেসির সতীর্থদের মধ্যে তৃতীয় ফুটবলার হিসেবে মিয়ামিতে যোগ দিয়েছেন উরুগুয়ের তারকা।

মৌসুমের নিয়মিত ম্যাচ শুরুর আগে পাঁচটি ভিন্ন ভিন্ন দেশে ৭ ম্যাচ খেলেছে মিয়ামি। এর মধ্যে মাত্র একটিতে যুক্তরাষ্ট্রের ক্লাবটি। এসব ম্যাচে একবারেই ধারহীন ছিলেন মেসি। গোল করতে পারেননি সুয়ারেজও। তবে সবগুলো ম্যাচে তারা খেলেননি।

হংকংয়ের একটি ম্যাচে মেসি ও সুয়ারেজ না খেলায় মিয়ামিকে পড়তে সমালোচনার মুখে। ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরাও। আয়োজক ও মিয়ামির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন দর্শকরা। যদিও ক্লাব ও মেসির পক্ষ থেকে জানানো হয়েছে, ইনজুরির কারণে খেলতে পারেননি মেসি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুক্তরাষ্ট্র,মেজর সকার লিগ,ইন্টার মিয়ামি,সুয়ারেজ,মেসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close