reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২৪

মেসির বিপক্ষে খেলা হচ্ছে না রোনালদোর!

ছবি : সংগৃহীত

প্রায় দীর্ঘ এক দশক ফুটবল বিশ্বকে নিয়মিত বিনোদন দিয়ে গিয়েছিলেন সময়ের সেরা দুই তারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। সাফল্যের বিচারে দুজনের মাঝে খানিক ফারাক থাকলেও তাদেরকে ইতিহাসেরই সেরা ফুটবলার বলতেও হয়ত আপত্তি করবেন না অনেকেই। স্প্যানিশ লা লিগার দুই ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদে তাদের লড়াই বারবার বিমোহিত করেছে ফুটবল ভক্তদের।

তবে রোনালদো ও মেসি এখন বিশ্বের দুই প্রান্তের বাসিন্দা। দুই মহাতারকার কেউ এখন আর ইউরোপে নেই। রোনালদো পাড়ি জমিয়েছেন সৌদি আরবে আর মেসি ঘর পেতেছেন যুক্তরাষ্ট্রের মায়ামিতে। তবে এরপরেও তাদের দেখা হওয়ার সুযোগ একটা এসেছে। সেটা অবশ্য ক্লাবের প্রীতি ম্যাচ উপলক্ষে।

আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে মুখোমুখি হবে আল নাসর ও ইন্টার মায়ামি। এ ম্যাচ দিয়ে আরও একবার মুখোমুখি হওয়ার কথা মেসি ও রোনালদোর। কিন্তু ফুটবল ভক্তদের বহুল প্রতীক্ষিত এই ম্যাচের আগেও শোনা গেল দুঃসংবাদ। রোনালদোকে হয়ত নাও দেখা যেতে পারে আল-নাসরের জার্সিতে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ জানিয়েছে, এ ম্যাচে পর্তুগিজ রোনালদোর খেলা নিয়ে শঙ্কা রয়েছে। চোটের কারণে রোনালদো এই ম্যাচে নাও খেলতে পারেন। সৌদি আরবের সংবাদমাধ্যম অ্যারাবিক স্পোর্টসের সূত্রে এমন খবর প্রকাশ করেছে তারা।

এএস জানিয়েছে, রোনালদো এই মুহূর্তে পায়ের পেশির চোটে ভুগছেন। ধারণা করা হচ্ছে, এই চোট সারিয়ে মাঠে ফিরতে রোনালদোর দুই সপ্তাহ লাগতে পারে। যে কারণে মেসির ইন্টার মায়ামির সঙ্গে আল নাসরের ম্যাচে রোনালদোকে হয়তো দর্শক হয়েই থাকতে হতে পারে।

স্প্যানিশ এই গণমাধ্যমের ভাষ্য, রোনালদো অবশ্য শুধু মেসির বিপক্ষে ম্যাচেই নয়, চীনে নির্ধারিত দুটি প্রীতি ম্যাচেও মাঠের বাইরে থাকতে পারেন। চীন সফরে রোনালদোর দল আল নাসর ২৪ জানুয়ারি সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি জেজিয়াংয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেসি,রোনালদো,পর্তুগাল,আর্জেন্টিনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close