reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

রাতেই দুবাই যাচ্ছেন সাকিব

ছবি : সংগৃহীত।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ করে মঙ্গলবার (১৪ মার্চ) রাতেই দুবাই যাচ্ছেন সাকিব আল হাসান। মঙ্গলবার দিবাগত রাত ১টায় ফ্লাইট সাকিবের।

জানা গেছে, দুবাইয়ে এক স্বর্ণের দোকান উদ্বোধন করবেন সাকিব। ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন, সাকিবের সঙ্গে দুবাইয়ে স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন হিরো আলমও।

এদিকে সাকিবের খুব কাছের সূত্র নিশ্চিত করেছে, বাংলাদেশ টি-টোয়েন্টি ক্যাপ্টেন বুধবার ওই স্বর্ণের দোকান উদ্বোধন করে রাতের ফ্লাইটেই দেশে ফিরে আসবেন। তবে মোহামেডান কর্মকর্তারা নিশ্চিত করতে পারেননি যে, সাকিব আগামী পরশু অর্থাৎ বৃহস্পতিবার ফুতল্লায় মোহামেডানের হয়ে গাজী গ্রুপের বিপক্ষে প্রথম ম্যাচটি খেলবেন কি না।

এদিকে বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে জানিয়েছেন, বুধবার জাতীয় ক্রিকেটারদের ছুটি। তারা যদি নিজ নিজ ক্লাবের হয়ে প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে চান, তাহলে খেলতে পারবেন। প্রথম পর্ব তো দুই দিনের। বুধবার যে দলগুলোর খেলা আছে, সেই দলে জাতীয় ক্রিকেটাররা অংশ নিলে পরদিন যাদের খেলা আছে, তারাও তো দাবি করবে তাদের জাতীয় ক্রিকেটারদের খেলাতে। তখন কী করবেন?

তিনি আরো জানান, যেহেতু ১৮ মার্চ আয়ারল্যান্ডের সঙ্গে প্রথম খেলা আর জাতীয় দল সিলেট যাবে ১৬ মার্চ, তাই ওই দিন যাদের খেলা আছে, তারা ক্লাব ম্যাচে খেলে সন্ধ্যার ফ্লাইটে সিলেট চলে যেতে পারবেন।

১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ঢাকার ক্লাব ক্রিকেটের ৫০ ওভারের আসরের প্রথম রাউন্ড খেলার অনুমতি আছে জাতীয় দলের সব ক্রিকেটারের। ধারণা করা হচ্ছে, আগামী ১৮ মার্চ সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ নামার আগে ১৫ ও ১৬ মার্চ নিজ নিজ ক্লাবের হয়ে খেলবেন প্রায় সবাই। তবে সাকিবকে নিয়ে থেকে যাচ্ছে সংশয়।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অলরাউন্ডার সাকিব আল হাসান,দুবাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close