reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০২৩

বার্সেলোনা ম্যানসিটি আল-হিলাল ইন্টার মিয়ামি, কোথায় গন্তব্য মেসির?

ছবি : সংগৃহীত

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এরই মধ্যে তাকে পেতে আগ্রহ প্রকাশ করেছে সাবেক ক্লাব বার্সেলোনা থেকে শুরু করে ম্যানসিটি, আল হিলাল, ইন্টার মিয়ামিসহ আরও অনেকে জায়ান্ট ক্লাব।

বার্সেলোনার সঙ্গে বহুদিনের সম্পর্ক ছিন্ন করে দুই বছর আগে পিএসজিতে নাম লেখান মেসি। সেই চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এই বছরের মাঝামাঝিতে। এরই মধ্যে নতুন মেয়াদে মেসিকে নিতে ফরাসিরা আগ্রহ দেখালেও এখনই কোনো সিদ্ধান্ত নিতে চান না আর্জেন্টাইন সুপারস্টার।

কিছুদিন আগে মেসির দল বদল ঘিরে বিস্ফোরক খবর প্রকাশ করে মুন্দো দেপোর্তিভো। সদ্য বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ককে কিনতে ৩৫০ মিনিয়ন মার্কিন ডলারের প্রস্তাব দিচ্ছে সৌদির ক্লাব আল হিলাল। মেসির পিএসজিতে না থাকার খবরে সুখের বাতাস বইতেই পারে আল হিলালে।

এদিকে বার্সেলোনার সাংবাদিক জেরার্ড রোমেরোর তথ্যমতে ফ্রি জায়ান্ট হিসেবে আবারও বার্সেলোনায় ফিরতে পারেন লিওনেল মেসি। এরই মধ্যে তাকে অগ্রিম স্বাগত জানিয়েছেন কাতালুনিয়ার সমর্থক থেকে শুরু করে খেলোয়াড়রাও।

এদিকে এলএম-১০ কে পেতে আকাশচুম্বি অর্থ নিয়ে দুয়ার খুলে বসে আছে যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি ইংলিশ জায়ান্ট ম্যানসিটির মতো দল।

মেসির ভবিষ্যৎ নিয়ে বেড়েই চলেছে ধোঁয়াসা। পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করলে কোথায় যাচ্ছেন তিনি? বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি নাকি রোনালদোর মতো ইউরোপ ছেড়ে মধ্যপ্রাচ্যের কোন ক্লাবে?

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বার্সেলোনা,আল হিলাল,গন্তব্য মেসি,মেসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close