reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২৩

শোয়েব মালিক ঝড়ে চট্টগ্রামকে ১৮০ রানের লক্ষ্য দিলো রংপুর

ছবি: সংগৃহীত

বুড়ো বয়সেও ব্যাটের ধার কমেনি পাকিস্তানের শোয়েব মালিকের। বয়স ৪১ ছুঁই ছুঁই। এই বয়সেও ঢাকার মাঠে ঝড় তুললেন তিনি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেললেন এক ঝড়ো ইনিংস।

শোয়েব মালিকের ব্যাটে ভর করে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করেছে রংপুর রাইডার্স। ৪৫ বলে ৭৫ রানে অপরাজিত ছিলেন শোয়েব মালিক। ৫টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মেরেছেন তিনি। আজমতউল্লাহ ওমরজাই করেছেন ২৪ বলে ৪২ রান।

চট্টগ্রাম পর্ব শেষ করে আসার পর ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে একটি সংক্ষিপ্ত পর্ব। এরপর বিপিএল চলে যাবে সিলেটে। সংক্ষিপ্ত এই পর্বের প্রথম ম্যাচেই মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং রংপুর রাইডার্স। টস জিতে রংপুরকেই ব্যাট করতে পাঠান চট্টগ্রাম অধিনায়ক শুভাগত হোম।

ব্যাট করতে নেমে শুরুতেই মাহদি হাসানের উইকেট হারিয়ে বিপদে পড়ে রংপুর। ৬ রান করে ফিরে যান তিন নম্বরে নামা পারভেজ হাসান ইমনও। এরপর মোহাম্মদ নাইম এবং শোয়েব মালিক মিলে জুটি গড়েন। ২৯ বলে ৩৪ রান করে বিদায় নেন মোহাম্মদ নাইম। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

শোয়েব মালিকের সঙ্গে এরপর জুটি বাধেন আজমতউল্লাহ ওমরজাই। দুই বিদেশি রংপুর রাইডার্সকে এগিয়ে নিতে থাকেন। ২৪ বলে ৪২ রান করে আউট হন ওমরজাই। ১টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি। এরপর মোহাম্মদ নওয়াজ ৯, শামীম হোসেন ৭ রান করে আউট হন।

চট্টগ্রামের হয়ে মেহেদী হাসান রানা নেন ৩ উইকেট। ২ উইকেট নেন শুভাগত হোম এবং ১ উইকেট নেন বিজয়কান্ত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শোয়েব মালিক,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close