reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০২২

তিউনিসিয়ার জালে ব্রাজিলের ৫ গোল

ছবি : সংগৃহীত

বিশ্বকাপের আগে শেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তিউনিসিয়াকে রীতিমতো বিধ্বস্ত করে ছাড়লো ব্রাজিল। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) প্যারিসের পার্ক দে প্রিন্সেসে ১০ জনের তিউসিয়াকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে নেইমাররা। সব মিলিয়ে বিশ্বকাপের দারুণ এক প্রস্তুতি সারলো লাতিন আমেরিকার ব্রাজিল।

৪৯ বছর পর মুখোমুখি দেখা দুই দলের। এত বছর পর এসেও খড়া কাটাতে পারলো না আফ্রিকার দেশ তিউনিসিয়া। মঙ্গলবার প্রথম থেকেই দলটিকে বেশ চেপে ধরে পাঁচবারের বিশ্বকাপ জয়ী ব্রাজিল। এদিন গোলের দেখা পেয়েছেন নেইমার, উইঙ্গার রাফিনহা, রিচার্লিসন, ও পেদ্রো। প্রত্যেকে এক গোল করে দিলেও রাফিনহা তিউসিয়ার জালে দুইবার বল পাঠিয়ে উল্লাসে মাতেন।

ম্যাচের ১১তম মিনিটেই দুর্দান্ত হেডে গোলের সূচনা করেন উইঙ্গার রাফিনহা। পাল্টা জবাবে সাত মিনিটের মাথায় দারুণ এক ফ্রি কিকে মনতাসার তালবির হেডে সমতায় ফিরে তিউনিসিয়া। ১ মিনিট যেতে না যেতেই রিচার্লিসনের গোলে আবার এগিয়ে যায় ব্রাজিল।

ওই গোলের পরই গ্যালারি থেকে ব্রাজিলের খেলোয়াড়দের দিকে কলা ছুঁড়ে মারার ঘটনা ঘটে। যদিও কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়। ম্যাচের ২৯তম মিনিটে নেইমারের পেনাল্টি থেকে ৩-১ গোলে পৌঁছে যায় ব্রাজিল। ৪০তম মিনিটে স্কোরলাইন ৪-১ করে দলকে বড় জয়ের পথে এগিয়ে নেন রাফিনহা। আর ৭৪ মিনিটে শেষ গোলটি করেন পেদ্রো। সূত্র: স্পোর্টসস্টার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিল,তিউনিশিয়া,আন্তর্জাতিক প্রীতি ম্যাচ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close