reporterঅনলাইন ডেস্ক
  ০৪ আগস্ট, ২০২২

বেটউইনারের সঙ্গে সাকিবের চুক্তি, খতিয়ে দেখবে বিসিবি

‘বেটউইনার নিউজ’ নামের একটি অনলাইন নিউজ পোর্টালের শুভেচ্ছাদূত হয়েছেন সাকিব আল হাসান। কদিন আগেই সাকিব ও প্রতিষ্ঠানটি উভয় পক্ষই সামাজিক যোগাযোগমাধ্যমে এটি প্রকাশ করেছিল। এরপর বিষয়টি নিয়ে বেশ তোলপাড় শুরু হয় দেশের ক্রিকেটাঙ্গনে। যার জন্য প্রশ্নের মুখে পড়তে হয়েছে বিসিবি সভাপতিকে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বোর্ড সভার আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে অন্যতম এজেন্ডা ছিল এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য নতুন অধিনায়কের দায়িত্ব নিয়ে। বোর্ড সভা শেষে এদিন বিকেলে গণমাধ্যমের মুখোমুখি হলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাকিবের বিষয়টি নিয়ে প্রশ্নের সম্মুখীন হন।

জানা গেছে, বিসিবিকে না জানিয়েই বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছিলেন সাকিব। বাংলাদেশ সরকারের আইন ও বিসিবি আইনে বেটিং নিষিদ্ধ হওয়ায় প্রতিষ্ঠানটির সঙ্গে সাকিবের চুক্তির বিষয়টি খতিয়ে দেখবে বিসিবি।

আজ মিরপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বোর্ড সভা শেষে এ কথা বলেছেন, ‘আমাদের অনুমতি নেওয়ার প্রশ্নই উঠে না। আমরা তো অনুমতি দেবই না। তার মানে আমাদের কাছে অনুমতি চায়নি। এরপর জানতে হবে আসলেই চুক্তিটা হয়েছে কিনা। আজকের সভায় এটা উঠেছিল। এটা কোনোভাবেই সম্ভব না। আমি বলেছি এমন চুক্তি হয়েছে কি না তা সাকিবের কাছে জানতে চাওয়া হবে।’

চুক্তির বিষয়ে পরিষ্কার হতে আজ-কালই সাকিবের সঙ্গে কথা বলবে বিসিবি। প্রয়োজনে চিঠির মাধ্যমে কারণ জানতে চাইবে বোর্ড। পাপন বলেছেন, ‘জানতে চেয়ে নোটিশ দেওয়া হবে। এটা তো বোর্ড অনুমোদন করবে না। বেটিংয়ের সঙ্গে কোনোরকমে যোগসূত্র থাকলে বোর্ড গ্রহণ করবে না। আবার বলেছে, বেটিং সংক্রান্ত এটা নাও হতে পারে।’

উল্লেখ্য, মঙ্গলবার রাতে সাকিব ফেসবুকে বেট নিউজের সঙ্গে অফিসিয়াল পার্টনারশিপের ঘোষণা দিয়ে লেখেন, প্রিয় ভক্তরা। বেট নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেটউইনার,সাকিবের চুক্তি,খতিয়ে দেখবে বিসিবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close