reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুলাই, ২০২২

অনিশ্চিত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি

ছবি : সংগৃহীত

কয়েকদিন আগেই শেষ হয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। সাদা পোশাকে বিধ্বস্ত হওয়ার পর এবার রঙিন পোশাকে জেগে ওঠার পালা। তবে অনিশ্চিত হয়ে পড়েছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এ ম্যাচে বাধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি, আবহওয়া পূর্বাভাস থেকে এমনটাই জানা যায়।

বৃহস্পতিবার (৩০ জুন) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়ান্টি খেলতে পাঁচ ঘণ্টার সমুদ্রযাত্রায় সেন্ট লুসিয়া থেকে মার্টিনিক হয়ে ডমিনিকা পৌঁছায় বাংলাদেশ দল। যাত্রাপথে ভয়ংকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে টাইগারদের। যাত্রাপথে শুরুতে ক্রিকেটাররা রোমাঞ্চিত থাকলেও পরে অনেকেই আক্রান্ত হয়েছেন ‘মোশন সিকনেসে’। ডমিনিকা আসার পথে যারা অসুস্থ হয়ে পড়েছিলেন, সবাই এখন ভালো আছেন।

ডমিনিকায় বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে বৃষ্টি হয়। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টি থাকার কথা শনিবারও। উইন্ডসর পার্কে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি ম্যাচটা তাই এই মুহূর্তে একটু অনিশ্চিতই বলা যায়। আর বৃষ্টি যদি শেষ পর্যন্ত বাধাই হয়ে দাঁড়ায়, সেটি হবে ডমিনিকাবাসীর জন্য চরম দুর্ভাগ্যের।

ডমিনিকায় বাংলাদেশ দল আছে রাজধানী রোসো থেকে সড়কপথে ঘণ্টাখানেক দূরত্বের ক্যাবরিটস রিসোর্টে। আর টি-টোয়েন্টির ভেন্যু উইন্ডসর পার্ক রোসোতে। সেখানেই অনুশীলন করার কথা বাংলাদেশ দলের। কিন্তু আটলান্টিকে সৃষ্ট সাইক্লোনের প্রভাবে এখানেও কয়েক দিন ধরে বৃষ্টি।

উইন্ডসর পার্কে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট হয়েছে ২০১৭ সালে, ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান সিরিজে। ২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে এসে এ মাঠে দুটি ওয়ানডে খেলে দুটিতেই জিতেছিল বাংলাদেশ। তবে বর্তমান টি-টোয়েন্টি দলের শুধু দুজন ক্রিকেটারই ছিলেন সেবারের দলে, অধিনায়ক মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনিশ্চিত,বাংলাদেশ,ওয়েস্ট ইন্ডিজ,টি-টোয়েন্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close