reporterঅনলাইন ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর, ২০২১

অ্যাসেনসিওর হ্যাটট্রিকে বড় জয় পেল রিয়াল

লা লিগায় ২০০ গোলের মাইলফলক ছুঁলেন বেনজেমার

জোড়া গোল পান কারিম বেনজেমা, হ্যাটট্রিক উদযাপন মার্কো আসেনসিওর

প্রতিপক্ষ মায়োর্কাকে হারিয়ে প্রত্যাশিত জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। ৬-১ গোলের এ জয়ে ধরে রাখল শীর্ষস্থানও।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাবাউয়ের ম্যাচে রিয়াল শুরু থেকেই ছিল দুর্দান্ত। যদিও তৃতীয় মিনিটে প্রথম গোলটা পেয়েছে তারা প্রতিপক্ষ রক্ষণের ভুলে। সতীর্থের ব্যাকপাস ধরতে না পেরে হোসে গায়া বল দিয়ে বসেন কারিম বেনজেমাকে। রিয়াল স্ট্রাইকার অনায়াসেই করে বসেন গোলটা। ২৪ মিনিটে দলটি পেয়ে যায় দ্বিতীয় গোলও। রদ্রিগো গোয়েজের শট ঠেকিয়ে দিলেও মার্কো অ্যাসেনসিওর চেষ্টা রুখতে পারেননি মায়োর্কা গোলরক্ষক।

ম্যাচের আধঘণ্টা না যেতেই দুই গোল, তাতে রিয়াল যেন একটু ঝিমিয়েই পড়েছিল। তারই সুযোগটা নেয় মায়োর্কা, গোল করেন লি ক্যাং-লি। তবে গোলটা যেন রিয়ালকে তাঁতিয়েই দিল। আক্রমণের ধার বাড়াল স্বাগতিকরা, আর তাতেই কুপোকার সফরকারীরা। ২৯ মিনিটে বেনজেমার পাস থেকে গোল করেন অ্যাসেনসিও। ৩-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

৫৫ মিনিটে আবারও বেনজেমার পাস, আবারও অ্যাসেনসিওর গোল, তাতে হ্যাটট্রিকটাও হয়ে যায় রিয়াল মাদ্রিদ তারকার। এর ফলে চার বছর পর রিয়ালের হয়ে নতুন কেউ হ্যাটট্রিকের খাতায় নাম লেখান।

৭৮ মিনিটে ব্যবধানটা আরো বাড়ান বেনজেমা। তাতে লা লিগায় ২০০তম গোলের মাইলফলকও ছুঁয়ে ফেলেন তিনি। এর মিনিট ছয়েক পর ইসকোও গোল পেয়ে যান। ভিনিসিয়াসের পাস থেকে সহজ এক গোল করেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিয়াল মাদ্রিদ,লা লিগা,হ্যাটট্রিক,ফুটবল,অ্যাসেনসিও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close