reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০১৯

রাজশাহীর সামনে বড় টার্গেট

চট্টগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস।

টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাজশাহী কিংসের অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৮০ রান করেছে সিলেট সিক্সার্স। জয়ের জন্য রাজশাহীকে করতে হবে ১৮১ রান।

ওপেনিং নেমে আবারও ব্যর্থ হয় সদ্য নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরা সাব্বির রহমান। মাত্র ১ রান করে ফিরে যান আরাফাত সানির বলে। ভালো শুরু করেও ২৪ রানে থেমে যেতে হয় আরেক ওপেনার লিটন দাসকেও।

তবে আজই সিলেটের হয়ে প্রথম খেলতে নামা জেসন রয় নিজের জাত চেনান ২৮ বলে ৪২ রান করে। অপরদিকে প্রায় সব ম্যাচের মতো আশা জাগানিয়া ব্যাটিং করে ২৮ রানে থেমে যায় আফিফ হোসেনের ইনিংস। ক্যারিবীয় ব্যাটসম্যান নিকোলাস পুরান আউট হন ১৯ রান করে। শেষ দিকে অলক কাপালী ও সোহেল তানভিরের দুজনের ৩৯ রানের জুটিতে ১৮০ রানের বড় পুঁজি পায় সিলেট। সোহেল তানভির করেন ৯ বলে ২১ রান, অলকের ব্যাট থেকে আসে ১৪ বলে ১৬ রান।

রাজশাহীর হয়ে ৪৩ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজুর রহমান। এছাড়া একটি করে উইকেট নেন সিকুগে প্রসন্ন, টেন ডেসকাটে, আরাফাত সানি ও কামরুল ইসলাম রাব্বি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,সিলেট সিক্সার্স,রাজশাহী কিংস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close