reporterঅনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর, ২০১৭

দেশের প্রথম অনলাইন মেলা শুরু

দেশের অনলাইন নির্ভর ব্যবসা প্রতিষ্ঠান ও ই কমার্স ব্যবসাকে এক প্লাটফর্মে নিয়ে আসার জন্য প্রথমবারের মতো ‘বাংলাদেশ অনলাইন ফেয়ার ২০১৭’ আয়োজন করা হয়েছে। এই মেলায় দেশের ছোট-বড় মোট ৫০টি ই কর্মাস প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। ধানমন্ডি ২৭ নম্বরের হোয়াইট হলে ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে মেলা চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চালু থাকবে। পাঁচদিন ব্যাপী এই মেলার উদ্বোধন করবেন প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার।

অনলাইন মেলার আয়োজক সংস্থা বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরাম। মেলাতে থাকছে দেশি ও বিদেশি কাপড়, কসমেটিক্স, জুয়েলারি, মেন্স কালেকশন, ফার্নিচার, লেদার প্রোডাক্ট। আর ও থাকছে হ্যান্ডিক্রাফট পণ্য। বাচ্চাদের জন্য থাকছে কিডস কালেকশন।

মেলার একটি স্বাস্থ্য সেবামূলক ই-কমার্স প্রতিষ্ঠান ‘দেহরক্ষী’

এদিকে মেলায় ক্রেতাদের জন্য সব ধরনের কেনাকাটায় ৫% থেকে শুরু করে ৫০% পর্যন্ত ছাড় থাকছে। প্রথম দিনেই ভিজিট করলেই পাচ্ছেন ৫-১৫০ টাকা পর্যন্ত ফ্রি চকলেট। (ফেসবুকে চেকইন দিতে হবে)। এছাড়া ৩০০ টাকার পণ্য কিনলে মেয়েদের জন্য থাকছে ফ্রি মেহেদী। ১০০০ টাকার একটি পণ্য কিনলে ৫০-৮০টাকার একটি ফ্রি ফুড কুপণ। কুপণটি দিয়ে মেলার যেকোন খাবারের স্টল থেকে খাওয়া যাবে। থাকছে ফ্রি ফটোশুটের সুবিধা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ অনলাইন মেলা,বাংলাদেশ অনলাইন ফেয়ার ২০১৭,বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরাম,অনলাইন মেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist