reporterঅনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল, ২০১৮

স্ন্যাপচ্যাটে গ্রুপ ভিডিও চ্যাটিং ফিচার

বিশ্বব্যাপী ছবি শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ স্ন্যাপচ্যাটে আসছে ভিডিও চ্যাটিং সুবিধা। সম্প্রতি অ্যাপটির মালিক প্রতিষ্ঠান স্ন্যাপ এ ঘোষণা দিয়েছে। এ ফিচার ব্যবহারকারীদের অ্যাপটিতে আরও বেশি সময় কাটাতে ও অন্যদের সঙ্গে সম্পৃক্ত হতে সহায়তা করতে পারে বলে উল্লেখ করা হয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসির প্রতিবেদনে।

বর্তমানে স্ন্যাপচ্যাটে ভিডিও চ্যাটিং সুবিধা রয়েছে তবে তা শুধুই দু’জন ব্যবহারকারীর জন্য। স্ন্যাপচ্যাটে আনা নতুন এ ফিচার একসঙ্গে ১৬ জন ব্যবহারকারীকে গ্রুপ ভিডিও কলে যোগ দিতে পারবে। আর যদি তারা অডিও কল করেন, তবে দ্বিগুণ বা ৩২ জন অংশ নিতে পারবে। ‘মেনশন’ নামের নতুন একটি ফিচারও এনেছে স্ন্যাপচ্যাট। এর মাধ্যমে ব্যবহারকারীরা কোনো নির্দিষ্ট একজন ব্যবহারকারীর নাম যুক্ত করে স্ন্যাপ করতে পারবেন।

এদিকে, স্ন্যাপের ব্যবহারকারীর সংখ্যা একই হারে বাড়ছিল বলেও জানানো হয় প্রতিবেদনটিতে। নতুন ফিচার ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধির হারে গতি সঞ্চার করতে পারে। উত্তর আমেরিকায় গেল প্রান্তিকে আগের বছরের একই প্রান্তিকের তুলনায় অ্যাপটির দৈনিক সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ১৭.৭ শতাংশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্ন্যাপচ্যাট,গ্রুপ ভিডিও চ্যাটিং,ভিডিও চ্যাটিং,ছবি শেয়ারিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist