reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০২৪

বিএনপি ভোট বর্জন করেছে, জনগণ তাদের বর্জন করেছে: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদের বলেছেন, আজ ভোট কেন্দ্রগুলোতে বিপুল সংখ্যক ভোটারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে যে মানুষ ভোটের পক্ষে আছে। বিএনপি ভোট বর্জন করেছে, আজ জনগণ তাদের বর্জন করেছে।

রবিবার সকাল সাড়ে ১০টায় নিজ নির্বাচনি এলাকা নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের উদয়ন প্রি-ক্যাডেট একাডেমি কেন্দ্রে নিজের ভোট প্রদান করে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি আন্দোলনে পরাজিত হয়েছে। সারা দেশে ভোট কেন্দ্রগুলোতে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। মানুষের উপস্থিতি প্রমাণ করছে মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

তিনি আরও বলেন, প্রচণ্ড শীত উপেক্ষা করেও মা-বোনেরা (বিপুল সংখ্যক ভোটার) উৎসবমুখর পরিবেশে এসে ভোট দিচ্ছেন। তা দেশি-বিদেশি পর্যবেক্ষক, সাংবাদিকরাও দেখতে পাচ্ছেন। গণতন্ত্রের প্রাণ ও সৌন্দর্য হচ্ছে নির্বাচন। এতদিন সকলে শুনেছেন, নির্বাচন অংশগ্রহণমূলক, ফ্রি, ফেয়ার হবে না। এখন সকলেই দেখতে পাচ্ছেন, জনগণের স্বতঃস্ফূর্ত এবং প্রচণ্ড শীত উপেক্ষা করে নির্বাচনে ভোট দিতে এসেছেন। এটাই নির্বাচনের সার্থকতা, গণতন্ত্রের সৌন্দর্যতা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close