ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০১ জানুয়ারি, ২০২৪

ভালুকায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

ছবি: প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ভালুকায় প্রতিপক্ষের বিরুদ্ধে নির্বাচনী ক্যাম্পে আগুন, হামলা, ভাঙচুর, মারধর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। গত রবিবার (৩১ ডিসেম্বর) রাত ৯টায় নৌকার প্রার্থী বর্তমান এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনুর বাস ভবন ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) মোহাম্মদ আব্দুল ওয়াহেদের ওয়াহেদ টাওয়ারে এই সংবাদ সম্মেলন করা হয়।

অভিযোগে বলা হয়, গত শনিবার (৩০ ডিসেম্বর) রাতে উপজেলার ধলিয়া বাজারে ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্পে নৌকার কর্মীরা হামলা, ভাঙচুর ও মারধরে করে। এতে ধীতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফুল আলমসহ ১২ নেতাকর্মীকে আহত হয়েছেন।

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, ভালুকায় নৌকার প্রার্থী ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে দিয়ে ভোটারবিহিন ফাঁকা মাঠে গোল দিতে চাচ্ছেন। তিনি (নৌকার প্রার্থী) পরাজয় নিশ্চিত জেনে সহিংসতার পথ বেছে নিয়েছেন। সম্মেলনে পক্ষপাতমূলক আচরণের অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তার অপসারণের দাবি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাকির হোসেন শিবলী, এজাদুল হক পারুল, সাদিকুর রহমান তালুকদার, নজরুল ইসলাম সরকার, ইব্রাহীম খলিল, খোকন হোসেন ঢালী, এবিএম আসাদুজ্জামান সানা, জালাল উদ্দিন পাঠান, মুক্তিযোদ্ধা আবুল কালাম প্রমুখ।

এদিকে নৌকার প্রার্থী কাজিম উদ্দিন আহমেদ ধনু আয়োজিত সংবাদ সম্মেলনে নৌকার নির্বাচনী অফিসে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবির অবমাননা, মারধর ও গুলিবর্ষণের অভিযোগ করা হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম, ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শারফুল, আদনান খান প্রমুখ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,ভালুকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close