নিজস্ব প্রতিবেদক

  ২০ নভেম্বর, ২০২২

জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ 

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপির বিরুদ্ধে ‘মিথ্যা, হয়রানি ও ষড়যন্ত্রমূলক’ মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় ছাত্র সমাজ। রবিবার বিকেলে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটি সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল মামুন বক্তব্য রাখেন। তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে যে চক্রটি সারাজীবন শৃংখলিত করে রাখতে চেয়েছে, তারাই এখন গোলাম মোহাম্মদ কাদের এমপির বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে কণ্ঠরোধ করা হচ্ছে।

প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব- গোলাম মোহাম্মদ রাজু, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, ফকরুল আহসান শাহজাদা, মোঃ বেলাল হোসেন, হাজী সালাউদ্দিন খোকা, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস, আবু জায়েদ আল মাহমুদ (মাখন) সরকার, সুমন আশরাফ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- জহিরুল ইসলাম মিন্টু, শিক্ষা বিষয়ক সম্পাদক-মিজানুর রহমান মিরু, ছাত্র বিষয়ক সম্পাদক- জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক- নাজমুল হাসান রেজা, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি- মোঃ ইউসুফ, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব- মোস্তফা সুমন প্রমুখ।

প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক- নকিুবল হাসান নিলয়, আলামিন সরকার, জুবায়ের আহমেদ, সহ সাধারণ সম্পাদক- তানভীর হাসান সুমন, আইন বিষয়ক সম্পাদক- মাহমুদ তপু, ধর্ম বিষয়ক সম্পাদক- দ্বীন ইসলাম প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জিএম কাদের,জাতীয় পার্টি,জাতীয় ছাত্র সমাজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close