অনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০২১

গণতান্ত্রিক সরকার ক্ষমতায়, স্বৈরতান্ত্রিক নয় : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগের কর্মী হওয়া গর্বের। জ্বালাও-পোড়াওয়ের দিন শেষ, এখন উন্নয়নের বাংলাদেশ।

তিনি বলেন, কিছু লোক মনেপ্রাণে বাংলাদেশকে মেনে নেয় না। তারা দেশের ভাষা মানে না। শুধু দেশের উন্নয়ন করলে হবে না, শত্রুদের চিহ্নিত করতে হবে। এখন গণতান্ত্রিক সরকার ক্ষমতায়, স্বৈরতান্ত্রিক নয়। গায়ের জোরে কিছু করা যায় না। গায়ের জোরে কাজ করে স্বৈরশাসক। এই সরকার জনগণের; কাজ করে মানুষের জন্য।

------
শুক্রবার দুপুরে মৌলভীবাজার সদরের কোদালীছড়ায় উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রেসক্লাব চত্বরে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দুপুর ১২টায় মৌলভীবাজার প্রেসক্লাব চত্বরে এ সমাবেশের আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এম এ মান্নান বলেন, মুক্তিযোদ্ধা ভাতা, ১০ টাকায় চাল, বিনামূল্যে চাল ও ঋণ সুবিধা দিয়েছে বর্তমান সরকার। প্রত্যেক জেলায় পর্যায়ক্রমে যারা পিছিয়ে আছে, তাদের উন্নয়নে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো প্রকল্প হাতে নিলে মানুষের উপকার হয় কিনা সেটি প্রধানমন্ত্রীকে বোঝাতে হয়। মানুষের উপকার হয় এমন প্রকল্প হলেই অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমরা মৌলভীবাজারে মেডিকেল কলেজ বানাব। সব জেলা সমান নয়। আমাদের একটা লক্ষ্য আছে। লক্ষ্য নিয়ে কাজ করছি আমরা। মৌলভীবাজারের অনেক সম্পদ আছে। অবশ্যই আমরা এখানে মেডিকেল কলেজ বানাব। মৌলভীবাজারের উন্নয়নে আমি সবসময় প্রস্তুত। 

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাউর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ও মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান। 

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণতান্ত্রিক সরকার,স্বৈরতান্ত্রিক নয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close