কুষ্টিয়া প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০১৮

‘বিদ্রোহী হলে কঠোর ব্যবস্থা’

ফাইল ছবি

‘সন্ত্রাসী ও দুর্নীতিবাজ দল বিএনপিকে জনগন আর কখনও গ্রহন করবে না’ জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আগামী নির্বাচনেও বিএনপিকে জনগন দূরে রাখবে, আর আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় হবে। শেখ হাসিনার গত ১০ বছরের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে রায় দিয়ে জনগন আবারও তাকে প্রধানমন্ত্রী হিসেবে নিয়ে আসবে।’

হানিফ বলেন, দল থেকে মনোনয়নের ক্ষেত্রে যারা নির্বাচিত জনপ্রতিনিধি আছেন বিশেষ করে জেলা, উপজেলা পরিষদ ও পৌরসভা চেয়ারম্যানদের মনোনয়ন দেওয়া হবে না বলে সিদ্ধান্ত হয়, তাই অনেক যোগ্য প্রার্থী মনোনয়ন পাননি। দলের এই সিদ্ধান্তের বাইরে যদি কেউ স্বতন্ত্র বা বিদ্রোহী প্রার্থী হয় তবে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক এস এম মেহেদী হাসানসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্রোহী,কঠোর,ব্যবস্থা,হানিফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close