ঢাবি প্রতিনিধি

  ৩১ অক্টোবর, ২০১৮

‘নির্বাচনকে সামনে রেখে অনেক ধরণের চক্রান্ত চলছে’

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশে অনেক ধরণের চক্রান্ত চলছে। জাসদ- সামরিক সরকার, জঙ্গি সমর্থিত সরকার চায় না। এজন্য নির্বাচনকে সামনে রেখে রাজাকার, জামায়াতদের সঙ্গে ঐক্য করা জোটকে কিছুতেই রাষ্ট্র ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। তাদের রাষ্ট্র ক্ষমতার বাইরে রাখতে হবে।

জাসদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে র‌্যালি পূর্ববর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন জাসদের সহ-সভাপতি ও সংগঠনের ঢাকা মহানগর কমিটির সমন্বয়ক মীর হোসাইন আখতার। মিছিলের মাধ্যমে সারাদেশে জাসদের জন্মদিন পালন করা হয়।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাসদের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সহ-সভাপতি মহর আলী চৌধুরী, শফিউদ্দিন মোল্লা, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীরপ্রতীক সার্জেন্ট রফিকুল ইসলাম, জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক।

আলোচনার পর একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে জাসদ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এছাড়া র‌্যালির সঙ্গে একটি মশাল মিছিলও বের করা হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্বাচন,চক্রান্ত,চলছে,ইনু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close