ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০১৮

‘বিএনপি-জামায়াত লুটপাট করেছে, উন্নয়ন করেনি’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিলো, তখন তাঁরা শুধু লুটপাট করেছে; তারা দেশের কোন উন্নয়ন করেনি। ওই লুটপাটকারী দল দিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প নেই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ভোটকেন্দ্র কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপির-জামায়াতের আমলে মির্জা ফখরুল কৃষি প্রতিমন্ত্রী ছিলেন। কিন্তু ঠাকুরগাঁওয়ের কি উন্নয়ন হয়েছে? এ জেলার মানুষ কি পেয়েছে? কৃষকরা ঠিকমত সার পায়নি, পায়নি এলাকায় উন্নয়ন। ফখরুল সাহেব তো নিজের পকেট ভর্তি করতে ব্যস্ত ছিলেন, তিনি উন্নয়নের কথা চিন্তাও করেনি।

বেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বনি আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, বেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চাঁদ বর্মন প্রমুখ।

আলোচনা সভা শেষে বেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ২০ জন নেতাকে নিয়ে একটি সেন্টার কমিটি গঠন করা হয়। ভোটের সময় এই কমিটির নেতারা নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা রাখবে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও,রমেশ চন্দ্র সেন,বিএনপি-জামায়াত,লুটপাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close