reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মার্চ, ২০১৮

‘৩ মাস নির্বাচনী সরকার দেশ চালাবে’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে। তারা নির্বাচন পরিচালনা করবে। তাদের সকল কর্মকাণ্ড হবে নির্বাচন কমিশনের দিকনির্দেশনায়। আর এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশবাসীকে বেছে নিতে হবে দেশে '৭১-এর ঘাতকেরা থাকবে না মুক্তিযুদ্ধের চেতনা থাকবে।

মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ২০১৪ সালে আমরা নির্বাচনী মাঠে আপনাকে আমন্ত্রণ জানিয়েছিলাম। আপনি তা বয়কট করে দেশবিরোধী জামায়াত-শিবিরের সঙ্গে আঁতাত করে দেশে জ্বালাও পোড়াওসহ নৈরাজ্যের সৃষ্টি করেছেন। অশান্ত করে তুলেছিলেন দেশের মানুষকে। এরপর দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন। আওয়ামী লীগ আপনাকে সাজা দেয়নি। দিয়েছে আদালত। আমরা চাই আপনি নির্বাচনে আসুন। খালি মাঠে শেখ হাসিনা খেলতে চান না। এবার নির্বাচন থেকে পালালে আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। জনগণ আপনাদেরকে প্রত্যাখ্যান করবে।

শুক্রবার উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। উল্লাপাড়ার সাংসদ তানভীর ইমামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, নজরুল ইসলাম ঠান্ডু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের (পাবনা-সিরাজগঞ্জ) সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, উল্লাপাড়ার সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী,মোহাম্মদ নাসিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist