reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

না.গঞ্জে বিএনপি নেতা সাখাওয়াতসহ আটক ৫

সিলেট যাওয়ার পথে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে নারায়ণগঞ্জে সড়কে দাঁড়ানোর চেষ্টার সময় বিএনপির পাঁচ নেতাকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খান ও সহআন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নাম জানা গেছে। সোমবার সকাল সোয়া ১০টার দিকে তাদের আটক করা হয়।

দুর্নীতি মামলার রায় ঘোষণার আগেই আজ সকাল সোয়া ৯টায় গুলশানের বাসা থেকে নিজের গাড়িতে চালকের পাশের আসনে বসে সিলেটের পথে রওনা হন বিএনপি চেয়ারপারসন। প্রতক্ষ্যদর্শীরা জানান, খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে সিদ্ধিরগঞ্জে নেতাকর্মীদের নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জড়ো হওয়ার চেষ্টা করেন বিএনপি নেতা সাখাওয়াত। এ সময় পুলিশ সেখান থেকে সাখাওয়াতসহ চারজনকে আটক করে।

অন্যদিকে নজরুল ও নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কে জড়ো হওয়ার চেষ্টা করেন। এতে পুলিশের সঙ্গে তাদের হাতাহাতি হয়। পরে পুলিশ নজরুলকে আটক বলে স্থানীয়রা জানান। খালেদা জিয়া যে সড়ক দিয়ে সিলেট যাওযার কথা রয়েছে নিরাপত্তার জন্য সেখানে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার ময়নুল হক।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাখাওয়াত হোসেন খান,নারায়ণগঞ্জ,আটক,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist