reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ফেব্রুয়ারি, ২০১৮

জরুরি বৈঠক ডেকেছেন এরশাদ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে উদ্ভূত রাজনৈতিক পরিস্থিতিতে নিজেদের করণীয় নিয়ে আলোচনার জন্য দলের জরুরি প্রেসিডিয়াম বৈঠক ডেকেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আগামীকাল সোমবার এরশাদ তার বনানী কার্যালয়ে এ বৈঠক ডেকেছেন।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, দেশের রাজনীতিতে এখন উত্তাপ বিরাজ করছে। বর্তমান পরিস্থিতি, সামনের দিনগুলোতে সম্ভাব্য গতিপ্রবাহ এবং একাদশ সংসদ নির্বাচন নিয়ে আলোচনার জন্য জরুরি এ প্রেসিডিয়াম বৈঠক ডেকেছেন দলের চেয়ারম্যান। সেখানে জাপার করণীয়, ভূমিকা ও কৌশল নিয়ে প্রেসিডিয়াম সদস্যরা মত দেবেন। সেটির ভিত্তিতে দলের আগামী কৌশল নির্ধারিত হবে।

জাপার বেশ কজন নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, বিএনপি চেয়ারপারসনের মামলার রায় এবং এটিকে ঘিরে রাজনীতির গতিপ্রবাহের দিকে সতর্ক দৃষ্টি রাখছে জাপা। পরিস্থিতি যে দিকেই যাক সেখান থেকে জাপা কীভাবে সুবিধা নিতে পারে, সেটিকেই অগ্রাধিকার দেয়া হচ্ছে। সেক্ষেত্রে বিএনপি নির্বাচনে অংশ নিলে এক ধরনের কৌশল নেবে দলটি, আর বিএনপি আবারও নির্বাচন বর্জন করলে দলের কৌশলে ভিন্নতা থাকবে। তবে বিদ্যমান সংবিধানেই নির্বাচনের পক্ষে স্পষ্ট অবস্থান রয়েছে জাপার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেসিডিয়াম বৈঠক,জাতীয় পার্টি,হুসেইন মুহম্মদ এরশাদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist