নিজস্ব প্রতিবেদক

  ১৭ মার্চ, ২০২৪

দুই সহস্রাধিক নেতাকর্মী নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করলেন এমপি খসরু চৌধুরী

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী পালন করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী।

শনিবার রাত ১২টা ১ মিনিটে রাজধানীর উত্তরা সেক্টর-৭ এর রবীন্দ্র সরণির পশ্চিমের শেষ প্রান্ত বটমূলে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেকে কেটে জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খসরু চৌধুরী বলেন, “বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য নাম। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। বাংলাদেশ নামক রাষ্ট্রের পথপ্রদর্শক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীন বাংলাদেশ বঙ্গবন্ধুর অমর কীর্তি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালিকে পৃথক জাতি হিসেবে বিশ্বে পরিচিত করেছেন, পৃথক জাতিসত্তা হিসেবে বাঙালি পরিচিতি পেয়েছে, বাঙালি জাতি রাষ্ট্রও বঙ্গবন্ধুর মাধ্যমে হয়েছে। তাই তো তিনি বাঙালি জাতির পিতা। ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তর সালে স্বাধীনতা শুধু বাঙালির নয়, সমগ্র মানবজাতির হতিহাসে এক অবিনাশী উজ্জ্বল অধ্যায়। আর এই অধ্যায়ের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।”

এ সময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাজমা আক্তার, ডিএমপির উত্তরা জোনের উপ কমিশনার মোহাম্মদ শাহজাহান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি মফিজ উদ্দিন বেপারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউল হক মতি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস এম মাহবুব আলম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান নাঈম, ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম শফিক, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য ফয়েজ আহমেদ, কাজী সালাউদ্দিন পিন্টু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন, যুবলীগ নেতা সেলিম খানসহ ঢাকা-১৮ আসনের দুই সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close