reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

মেয়রদের প্রধানমন্ত্রী

মশা যেন ভোট খেয়ে না ফেলে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মশা নিধনসহ জনগণের দুর্ভোগ লাঘব করে সব নাগরিকের জন্য সমান সেবা নিশ্চিত করতে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা মিলনায়তনে নবনির্বাচিত এসব জনপ্রতিনিধির শপথ অনুষ্ঠানের পর তাদের প্রতি দিক-নির্দেশনামূলক বক্তব্যে তিনি এ কথা বলেন।

সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী কার্যালয়ে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম ও দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ কাউন্সিলররা শপথ নেন।

এ সময় মঞ্চে ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে সরকার প্রধান বলেন, মাঝে মাঝে অনেকগুলো ঝামেলা চলে আসে। এখন যেমন করোনাভাইরাস। এর আগে এসেছিল ডেঙ্গু। এখন থেকে এই (এইডিস) মশা নিয়ন্ত্রণের ব্যবস্থা নিতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, মশা আপনার ভোট যেন খেয়ে না ফেলে সেদিকে দৃষ্টি দিতে হবে। ক্ষুদ্র মশা হলেও অনেক শক্তিশালী, এটা মাথায় রাখতে হবে। সেদিকে আপনারা বিশেষভাবে একটু নজর দেবেন। যেন সঠিকভাবে মশা নিধন হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মশা,ভোট,প্রধানমন্ত্রী,শেখ হাসিনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close