নিজস্ব প্রতিবেদক

  ০৫ সেপ্টেম্বর, ২০১৯

উত্তরায় ব্যবসায়ীদের শোক দিবস পালন

রাজধানীর উত্তরার দোকান মালিক সমিতির উদ্যেগে জাতীয় শোক দিবসের দোয়া, আলোচনা ও গণভোজের আয়োজন করা হয়। শোকের মাস আগষ্ট অতিক্রান্ত হলেও প্রধান অতিথির উপস্থিতি নিশ্চিত করতে গিয়ে শোকাবহ আগষ্টের ৫দিন পর এ অনুষ্ঠানের আয়োজন করেন উত্তরার ব্যবসায়ী নেতারা। দোয়া ও আলোচনার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও ঢাকা-১৮ আসনের বর্তমান এমপি এ্যাডভোকেট সাহারা খাতুন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী কাউন্সিলের সাধারণ সম্পাদক প্রার্থী আলহাজ হাবিব হাসান, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মনোয়ার চৌধুরি রবিন, সাইদ আহম্মেদ, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কতুব উদ্দিন আহম্মেদ ও মতিউল হক, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানা পারভিন মিতু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উত্তরা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলু, উত্তরা দোকান মালিক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়ালসহ অনেকে।

এসময় বৃহত্তর উত্তরার ছোট বড় ২৯ টি মার্কেট কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা ও দোয়া মাহফিল শেষে এক বিশেষ গণভোজের আয়োজন করা হয় ব্যবসায়ী নেতাদের পক্ষ থেকে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলী বাবা ডোরের সত্বাধিকারী ও উত্তরা জোন ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উত্তরা,ব্যবসায়ী,শোক দিবস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close