reporterঅনলাইন ডেস্ক
  ০১ জানুয়ারি, ২০১৯

মালিবাগে বাসচাপায় ২ নারী শ্রমিক নিহত, ভাংচুর-আগুন

রাজধানীর মালিবাগ-চৌধুরীপাড়া সড়কে বাসচাপায় ২ নারী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় বাসসহ চালককে আটক করেছে পুলিশ। রোববার বেলা আড়াইটার দিকে ওই দুই নারী ‘সুপ্রভাত’ পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বলে রামপুরা থানার ওসি এনামুল হক জানান।

দুর্ঘটনায় তাদের মৃত্যুর খবর শুনে গার্মেন্টস শ্রমিকরা মালিবাগের আবুল হোটেলের সামনে রাস্তা অবরোধ করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা রামপুরা অভিমুখী সড়কে বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে ও দুটি গাড়িতে আগুন দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা দেড়টার দিকে মালিবাগের চৌধুরীপাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিলেন মিম ও পারভিন। এ সময় সুপ্রভাত পরিবহনের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। ঘটনাস্থালেই মিম মারা যায়।পরে পারভিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, দুপুর আড়াইটার দিকে সুপ্রভাত পরিবহনের একটি বাসের ধাক্কায় দুই পোশাক শ্রমিক নিহত হন। পরে পোশাক শ্রমিকরা রাস্তায় নামেন। তারা যানবাহন চলাচল বন্ধ করে দেন। আমরা খুবই সহনশীলতার সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।

কিন্তু গার্মেন্টস শ্রমিকরা বেপারোয়া হয়ে যানবাহন ভাংচুর করে। দুটি বাসে আগুন লাগিয়ে দেয়। এতে আমাদের ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল আহত হন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাসচাপা,মালিবাগ,নারী শ্রমিক,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close