reporterঅনলাইন ডেস্ক
  ১৩ অক্টোবর, ২০১৮

উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ১ জনের মৃত্যু

রাজধানীর উত্তরখানে হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লায় একটি তিনতলা ভবনের নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে দগ্ধ ৮ জনের মধ্যে মো. আজিজুল (৩০) নামে একজন মারা গেছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের ৯৯ ভাগ পুড়ে গিয়েছিল। হাসপাতালে ভর্তি দগ্ধরা হলেন ডাবলু (৩৩), আনজুম (৩৩), আব্দুল্লাহ (৫), উর্মি (১৬),পূর্ণিমা (৩০), সুফিয়া (৬০) এবং সাগর (১৫)। এরা অধিকাংশই পোশাক শ্রমিক। তাদের বাড়ি পাবনার ভাঙ্গুরা থানায়।

শনিবার ভোর ৪টার দিকে হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লার মেহেদী হাসানের মালিকানাধীন তিনতলা ভবনের নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে ৮ দগ্ধ হয়। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আগুন লাগার খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। ভোরে রান্না করতে গিয়ে গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে নিচ তলার পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় নিচ তলায় থাকা ৮ জন দগ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করে। দগ্ধদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উত্তরখান,গ্যাসের আগুনে দগ্ধ,অগ্নিকাণ্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close