reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০১৮

খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা খুলনায় পৌঁছেছেন। সেখানে প্রকৌশলীদের কনভেনশন ও জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এছাড়া ৪৮টি প্রকল্পের উদ্বোধন ও ৫১টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। শনিবার বেলা পৌনে ১১টায় মহানগরীর খালিশপুরে তিতুমীর নৌ-ঘাঁটির ভিভিআইপি হেলিপ্যাডে প্রধানমন্ত্রীর হেলিকপ্টারটি অবতরণ করে। এর পর নৌবাহিনীর শীর্ষ কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এরপর খালিশপুরের ঈদগাহ ময়দানে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

বিকাল ৩টায় খুলনা সার্কিট হাউস মাঠে ৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। তারপর খুলনা সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের পর এটি খুলনায় প্রধানমন্ত্রীর দ্বিতীয় সফর। দ্বিতীয় দফা সরকার গঠনের পর শেষ মুহূর্তে তার এ সফর দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অবহেলিত মানুষের কাছে ব্যাপক গুরুত্ব বহন করছে।

উন্নয়নের পাশাপাশি প্রত্যাশা নিয়ে প্রধানমন্ত্রীর এই সফরকে ঘিরে পাইপলাইনে গ্যাস সরবরাহ, বিমানবন্দর নির্মাণ ও মোংলা বন্দরকে আরও গতিশীল করাসহ অন্তত দুই ডজন দাবি জানিয়েছে খুলনাবাসী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,প্রধানমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist