পিরোজপুর প্রতিনিধি

  ১৩ সেপ্টেম্বর, ২০২১

১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ

এহসান গ্রুপের চেয়ারম্যানসহ ৪ ভাই ৭ দিনের রিমান্ডে

ধর্মকে পুঁজি করে প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষের ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেয়ার মামলায় এহসান গ্রুপের চেয়ারম্যানসহ ৪ ভাইকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ম. মহিউদ্দিন এ আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, সারাদেশে প্রতারণা করে রাগিবের পরিবার ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। এ কারণে ক্ষতিগ্রস্তদের পক্ষে আইনি সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে পিরোজপুরের আইনজীবীরা।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ম. মহিউদ্দিনের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মনিরুল ইসলাম সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর তোপখানা রোড এলাকায় অভিযান চালিয়ে রাগীব আহসান (৪১) ও তার সহযোগী আবুল বাশার খানকে (৩৭) গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ভাউচার বই, মোবাইল ফোনসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এছাড়া পিরোজপুরে গ্রেপ্তার হয়েছে তার আরও দুই ভাই।

কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাগীব আহসান প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার বিষয়ে বিভিন্ন তথ্য দিয়েছেন। ২০১৮ সাল থেকে তার প্রতিষ্ঠান গ্রাহকদের টাকা দিতে পারছে না। এ কারণে এরই মধ্যে ১৫টির বেশি মামলা হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এহসান গ্রুপ,রাগিব আহসান,১৭ হাজার কোটি টাকা,আত্মসাৎ,রিমান্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close