গাজীপুর প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

গাজীপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

গাজীপুরে অটোরিকশা চালককে হত্যার করে অটো রিকশা চুরির মামলায় মো. আলম (২৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদন্ড, অটোরিকশা চুরির দায়ে তাকে তিন বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। সোমবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামি মো. আলম ময়মনসিংহের হালুয়াঘাট থানার সাহাপাড়া এলাকার বাবর আলীর ছেলে। সে গাজীপুর সিটি করপোরেশনের লোহাকৈর এলাকার বসবাস করত।

গাজীপুর আদালতের পিপি হারিছ উদ্দিন আহমেদ জানান, সার ইসলাম তার খালু মো. আন্নিছের লোহাকৈর এলাকার বাসায় থেকে অটোরিকশা চালাতেন। গত ২০১৪ সালের ১২ জানুয়ারি সকালে সার ইসলাম অটোরিকসা নিয়ে বের হয়। রাত ৯টা পর্যন্ত বাড়ি না ফেরায় তাকে স্বজনরা খোজাখুজি শুরু করে। এক পর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে জয়দেবপুর চৌরাস্তা এলাকায় আসামি আলমকে অটোরিকসাসহ আটক করে। পরে জিজ্ঞাসাবাদে আলম স্বীকার করে বড়চালা এলাকার বনের ভেতর সার ইসলামকে হত্যা করে অটোরিকশাটি চুরি করেছে। পরে তার তথ্যের ভিত্তিতে ওইস্থান থেকে সার ইসলামের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পরে আসামি আলমকে পুলিশে সোপর্দ এবং আন্নিছ বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

পরে তদন্ত শেষে পুলিশ ১৫ সালের ১ অক্টোবর আলমের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন করা হয়। ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ এবং শুনানী শেষে সোমবার আদালত আলমকে দোষী সাব্যস্ত করে ওই দন্ড দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মোতাহার হোসেন সবুজ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যাবজ্জীবন,হত্যা মামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist